ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

‘বিহাইন্ড দ্য স্টোরি’তে আসছেন আঁখি আলমগীর 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৩, ১৩ জুলাই ২০১৮ | আপডেট: ২২:২৫, ১৩ জুলাই ২০১৮

পর্দার অন্তরালের নানা গল্প নিয়ে বিনোদনমূলক বিষয়ভিত্তিক অনুসন্ধানী অনুষ্ঠান ‘বিহাইন্ড দ্য স্টোরি’। একুশে টেলিভিশনের বিশেষ এ অনুষ্ঠানে আজ রাত ৯টা ৩০মি. হাজির হচ্ছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর।

এ অনুষ্ঠানে তিনি তার সঙ্গীত জীবনের নানা বিষয় নিয়ে কথা বলবেন। শোবিজে গুণের কদর বেশি নাকি রূপের কদর- এ নিয়েও থাকবে তার মন্তব্য। এছাড়া চলবে প্রাণবন্ত আড্ডা। স্টুডিও পর্ব ছাড়াও অনুষ্ঠানে আরও কথা বলেছেন শাহ আলম কিরণ, সায়মন সাদিক এবং সাবিলা নূর।   

অনুষ্ঠানটি প্রযোজনা করছেন এনামূল হক। গ্রন্থনা ও উপস্থাপনা করেছেন সৈকত সালাহউদ্দিন। এ অনুষ্ঠান প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘এই অনুষ্ঠানের ধরন একটু ভিন্ন। নানা বিষয় নিয়ে চমৎকার কথা হয়েছে। আশা করি সবার ভালো লাগবে।’

অনুষ্ঠানের উপস্থাপক সৈকত সালাহউদ্দিন বলেন, ‘টেলিভিশনের এত অনুষ্ঠানের ভিড়ে বিহাইন্ড দ্য স্টোরি দর্শক প্রিয়তায় ২৫তম পর্ব পাড়ি দেয়ায় আমি প্রযোজক, টিম, একুশে টিভি ও অনুষ্ঠানের অতিথিদের কাছে কৃতজ্ঞ।’ অনুষ্ঠানটির আজ রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে। এদিকে আঁখি অডিও গান প্রকাশের পাশাপাশি নিয়মিত স্টেজ পারফর্ম নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। আসছে ঈদে তার নতুন গান আসবে বলেও জানিয়েছেন।

এসি  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি